শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি নির্বাচনে আলোচনায় রয়েছেন ক্ষমতাশীন আওয়ামীলীগের অনন্ত হাফ ডজন নেতা।

তবে প্রচার প্রচারণা, রাজনৈতিক কর্মকাণ্ড ও ক্লিন ইমেজ বিবেচনায় আলোচনায় রয়েছেন সাবেক চেয়ারম্যান ও পাঁকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নয়েজ মাহমুদ। ইউনিয়নের সর্বত্রই তাকে নিয়ে বেশ আলোচনা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে তরুণদের উচ্ছ্বসিত প্রত্যাশা নতুন নেতৃত্বের জাগরণ তৈরি করেছে।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই নেতা। এ লক্ষ্যে তিনি পাঁকা ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

নির্বাচন নিয়ে জানতে চাইলে নয়েজ মাহমুদ বলেন,
দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। ২০১১ সালে আমি দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নৌকার মনোনয়ন নিয়ে বিপুল সংখ্যক ভোটে বিজয়ী হয়ে এলাকার রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। ২০১৬ সালেও নৌকার মনোনয়ন পেয়েও নির্বাচনী মাঠে ষড়যন্ত্রের মাধ্যমে নৌকা প্রতীকে হারানো হয়। তাই তিনি উন্নয়নের জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন উপহার চান।

তিনি আরো বলেন, আমার ইউনিয়নে আরো কিছু উন্নয়নমূলক কাজ দরকার, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় পাঁকা ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে তার পাশে থাকার আহবান জানান।

এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসাবে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!