শাহীন আহমেদ

শেখ রাসেল বেচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : শাহীন আহমেদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। তার যোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন আমাদের স্বনির্ভর ও উন্নত বাংলাদেশ উপহার দিয়েছেন, শেখ রাসেল বেচে থাকলেও বাংলাদেশ কে অনেক কিছু দিতে পারতো বলে মন্তব্য করেছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে সোমবার ১৮ অক্টোবর ঢাকার কেরানীগঞ্জে কেরানীগঞ্জ উপজেলা কমপ্লেক্স ভবনে  এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পরে শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

শাহীন আহমেদ আরো বলেন,   শেখ রাসেলকে হত্যা মানব সভ্যতার ইতিহাসেঘৃণ্য অপরাধ।  শিশু রাসেলকে হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধু পরিবারের শেষ প্রদীপ নিশেষ করতে চেয়েছিল। শিশুপুত্র শেখ রাসেল তার নিষ্পাপ প্রাণ উৎসর্গ করে বঙ্গবন্ধুর অনুসারীদের মধ্যে যে দীপ শিখা জ্বালিয়ে গেছেন, তা আজ লাখো কোটি রাসেল অনুসারীদের মাঝে ছড়িয়ে আছে।

 

এর আগে সকাল ৯ টায় উপজেলা ভবণ চত্বরে শেখ রাসেলের স্মৃতিস্তম্ভে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান পুস্প অর্পন এর মাধ্যমে অুনষ্ঠানের শুরু করেন।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা ভাইস চেয়াম্যান সাহিদুল হক (সাহিদ), কেরাণীগঞ্জ মডেল সহকারী কমিশনার ভূমি ইকবাল হাসান, উপজেলা প্রকৌশলী শাহাজাহান আলী, উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মশিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলামসহ উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে কেরানীগঞ্জে শেষ হলো ইউপি নির্বাচন

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে শেষ হলো তৃতীয় ধাপের ইউপি নির্বাচন ২০২১। তৃতীয় …

error: Content is protected !!