হিন্দুধর্মাবলম্বীদের উপর নির্যাতনের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল

হৃদয় এস সরকার নরসিংদী: কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের পূজামণ্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা ও হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের শ্রী ভাগবত আশ্রমের সামনে এই কর্মসূচি আয়োজন করে নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ।

জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক অনিল ঘোষের সভাপতিত্বে সদস্য সচিব অধ্যাপক সুব্রত কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, জ্যোতিরাম দাস, উত্তম মোদক, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তন্ময় দাস তনু সহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, সুপরিকল্পিতভাবে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার লক্ষ্যে গুজব রটিয়ে দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের পূজামণ্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা চালানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের খুঁজে বের করে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।ধর্মান্ধ সাম্প্রদায়িক শক্তির ষড়যন্ত্র ও অপতৎপরতা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো তৎপর হওয়ার অনুরুধ করে।মানববন্ধন শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল ভাগবত আশ্রম থেকে শুরু হয়ে নরসিংদী  পৌরসভা এলাকার প্রদক্ষিণ করে স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষের মধ্যে শেষ হলো ইউপি নির্বাচন

হৃদয় এস সরকার,নরসিংদী:  নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষ, কেন্দ্রে ককটেল বিস্ফোরন, কেন্দ্র দখলের চেষ্টা, ধাওয়া পাল্টা ধাওয়ার …

error: Content is protected !!