রোগী এবং এটেনডেন্টদের জন্য বিনামূল্যে পরিবহন সেবা চালু

নিজস্ব প্রতিবেদক
বন্দরনগরী চট্টগ্রামের সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, সকল রোগী এবং এটেনডেন্টদের সুবিধার্থে বিনামূল্যে পরিবহন সেবা চালু করেছে। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকা এই সেবার আওতায় থাকবে। প্রতি দুই ঘন্টা অন্তর অন্তর পাওয়া যাবে সেবাটি।

আজ বৃহস্পতিবার, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এই পরিবহন সেবার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো: রেজাউল করিম চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনকালে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো: রেজাউল করিম চৌধুরী বলেন, “চট্টগ্রামবাসীর সুবিধার্থে চমৎকার এই উদ্যোগ গ্রহণের জন্য এভারকেয়ার চট্টগ্রাম-কে ধন্যবাদ। আশা করি এই সেবার মাধ্যমে রোগী এবং তাদের সাথে থাকা মানুষদের যাতায়াতকালীন ভোগান্তি অনেকাংশেই লাঘব হবে।”

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের মহাব্যবস্থাপক ডা. ফজলে আকবর বলেন, “রোগীদের কল্যাণে সর্বদাই আমরা সেরাটি দিতে প্রস্তুত থাকি। আমরা প্রায়ই লক্ষ্য করি, রোগী এবং রোগীর আত্মীয়স্বজন বা বন্ধুরা হাসপাতালের আসা-যাওয়ার সময় পরিবহন জনিত সমস্যার মুখোমুখি হন। তাই তাদের সেই সমস্যা দূর করতে আমাদের এই উদ্যোগ। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত যেকোন রোগী এবং এটেনডেন্ট সম্পূর্ণ বিনামূল্যে এই সুবিধা নিতে পারবেন। আশা করছি এই পরিবহন সেবার মাধ্যমে তাঁরা কিছুটা হলেও উপকৃত হবেন।”

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

error: Content is protected !!