৯২ টি পূজা মণ্ডপে অনুদান দিলেন শাহীন আহমেদ

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।একই সঙ্গে তার ব্যাক্তিগত ফান্ড থেকে কেরানীগঞ্জ মডেল থানার ৭টি ইউনিয়নের ৯২টি পূজা মণ্ডপে ৫ হাজার টাকা করে অনুদান হিসেবে দিয়েছেন তিনি।

বুধবার মডেল থানার পূজা মন্ডবগুলি পরিদর্শন করে নিজ হাতে এ অনুদান প্রদান করেন তিনি

 

বেশ কয়েকটি পূজা উদযাপন কমিটির সদস্য  বলেন, ‘দুর্গাপূজা উপলক্ষ্যে শাহীন আহমেদের সাহায্য পেয়ে আমরা খুবই আনন্দিত হয়েছি। তার শুভেচ্ছা বার্তা আমরা মাইকে প্রচার করেছি।’

পরিদর্শনকালে শাহীন আহমেদ বলেন, কেরানীগঞ্জে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।

তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। প্রশাসনের পক্ষ থেকে কেরানীগঞ্জের প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। যে কোন পূজা মন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা না করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। আমরা আপনাদের পাশে আছি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শাহীন আহমেদ

শেখ রাসেল বেচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : শাহীন আহমেদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। তার যোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

error: Content is protected !!