ক্যাম্পাসেই টিকা নিতে পারবে জবি শিক্ষার্থীরা

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সুবিধার্থে ক্যাম্পাসেই টিকার বুথ স্থাপনের যাবতীয় প্রস্তুতি চলছে। সার্বিক প্রস্তুতি সম্পন্ন হলে আগামী ২১ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের আধুনিক মেডিকেল সেন্টারে স্তাপিত বুথ থেকেই শিক্ষার্থীরা টিকা নিতে পারবে।

টিকা কেন্দ্র স্থাপনের জন্য বিশ্ববিদ্যালয়ের করা আবেদনের প্রেক্ষিতে বুধবার তেজগাঁও হেল্থ কমপ্লেক্স থেকে আসা মেডিকেল টিম বিশ্ববিদ্যালয় আধুনিক মেডিকেল সেন্টারটি পরিদর্শন করেন। পরিদর্শন শেষে আগামী ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসে টিকা কেন্দ্রের উদ্বোধন করার আশাবাদ ব্যাক্ত করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক ড. মোঃ আইনুল ইসলাম, প্রক্টর ড. মোস্তফা কামাল এবং সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শনে আসা থানা হেল্থ এন্ড ফ্যামিলি প্ল্যানিং অফিসার ড. মো. এম ইসলাম বুলবুল বলেন, আমরা পরিদর্শন করে দেখলাম টিকা দেওয়ার জন্য যে সকল ফরমালিটি মেইনটেইন করা দরকার সেগুলোর জন্য প্রস্তুত বিশ্ববিদ্যালয়। আরো কিছু কাজ আছে আমরা সেগুলো দ্রুত সম্পন্ন করব। আমরা আশা করছি ২১শে অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবস থেকে টিকা নিতে পারবে শিক্ষার্থীরা।

এ বিষয়ে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম বলেন, আমরা ২১ তারিখ বিশ্ববিদ্যালয় দিবসে টিকা বুথ উদ্ধোধনের চেষ্টা করছি। সকল শিক্ষার্থী যাতে করে টিকার আওতায় আসতে পারে সে লক্ষ্যে আমাদের এ পদক্ষেপ। বিশ্ববিদ্যালয়ের টিকা বুথ থেকে শিক্ষার্থীরা সিনেফার্ম টিকা নিতে পারবে। যারা এখনো রেজিস্ট্রেশন করে নাই তারা সরাসরি রেজিষ্ট্রেশন করে টিকা নিতে পারবে। এছাড়াও যাদের দ্বিতীয় ডোজ বাকি তারা আবেদনের প্রেক্ষিতে টিকা নিতে পারবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শরিয়তপুরে বিএনপি নেতার বোন নৌকার মাঝি!

নিজস্ব প্রতিবেদক : দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরিয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদে আসমা …

error: Content is protected !!