দৌলতদিয়ায় যৌনকর্মীদের পাশে জেসিআই ঢাকা ইয়াং

মোঃ মাসুদ

রাজবাড়ী জেলার দৌলতদিয়ার যৌনপল্লীতে যৌন কর্মীদের মাঝে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী যুব সংগঠন জেসিআই ঢাকা ইয়াং।

তাঁদের “মানুষ মানুষের জন্য ২” প্রকল্পের আওতায় এই কর্মসূচী সম্পন্ন করা হয়,কোভিড-১৯ আঘাত হানার পর থেকেই ঐ এলাকার প্রায় দুই হাজার যৌনকর্মীদের দুর্দশা চরমে উঠে,দেশের অন্যান্য খাতের শ্রমিকদের মতোই রাজবাড়ীর যৌনকর্মীরাও মারাত্মক অভাবের সম্মুখীন হন, তাই এই কঠিন সময়ে জেসিআই ঢাকা ইয়াং এর পক্ষ থেকে স্বাস্থ্যবিধি ও সকল নিয়ম মেনেই এই উদ্যোগ নেয়া হয় এবং ৮ অক্টোবর, ২০২১ এই এলাকার যৌনকর্মীদের মাঝে সাড়ে পাঁচ শতাধিক ব্যাগ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, স্যানিটারী ন্যাপকিন, ভিটামিন ঔষধ ইত্যাদি বিতরণ করা হয়।

জেসিআই ঢাকা ইয়াং- এর লোকাল ইভিপি সানজিদা শারমিনের নেতৃত্বে ও পরিকল্পনায় এই প্রকল্পটি বাস্তবায়ন করা হয়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা ইয়াং -এর লোকাল প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ, বোর্ড ও সাধারণ সদস্যবৃন্দসহ তরুণ সংগঠক সৈয়দ মাহমুদ তাশফিন সালেহীন পাপুন।

অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

এসময় জেসিআই ঢাকা ইয়াং পরিবার এর পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে সম্মাননা জানানো হয়, উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দঃ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। গাজী মাসুম বিল্লাহ জুয়েলকে সভাপতি এবং …

error: Content is protected !!