তরুণ উদ্যোক্তার অনূপ্রেরণা সাইদ অনিন

এনামুল হক বাবু: সাইদ অনিন তিনি তরুণ প্রজন্মের একজন সফল ব্যবসায়ী হিসেবে মানুষের কাছে খুবই পরিচিত একজন ব্যাক্তি সাইদ অনিন, ফিল্ম এক্সফ্রেস মিডিয়া ও ইভেন্ট ম্যানেজম্যান্ট এই কোম্পানির সিইও এবং   প্রধান ফটোগ্রাফার” হলেন সাইদ অনিন।

সাইদ অনিনের সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি স্বাধীন বাংলা ৭১ নিউজকে জানান  তাঁদের এই কোম্পানির কাজ হলো বিয়ে, হলুদ,জন্মদিন, কর্পোরেট অনুষ্টান সহ যে কোনো অনুষ্ঠানে ডেকোরেশন ব্যবস্থাপনা এবং সেই সাথে ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি কাজ করে থাকেন এই কোম্পানি।

সাইদ অনিন আরো জানান এই কোম্পানির যাএা শুরু হয় ২০১৮ সালের ডিসেম্বর মাসে সেই থেকে এই পর্যন্ত এই কোম্পানি ৫০০ টির অধিক ইভেন্টে প্রোগ্রাম করেছেন এই কোম্পানি বিষেশ পারদর্শী ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি’তে।

গত ১৮ সেপ্টেম্বর ২০২১ থেকে এই কোম্পানির ম্যাধমে শুরু হয় ইন্টারন্যাশনাল মেক-আপ ট্রেনিং এই ট্রেনিং এর প্রশিক্ষন যিনি দিচ্ছেন তিনি ইন্টারন্যাশনাল আওয়ার্ড উইনিং মেক-আপ আর্টিস্ট ফারজানা রহমান ঈস্পিতা বিষয়টি নিয়ে ঈস্পিতা জানান তিনি মেক-আপ সংক্রান্ত বিষয়ে আমেরিকা থেকে উচ্চতার শিক্ষা অর্জন করেছেন এখন তার মূল লক্ষ্য তার এই অর্জিত শিক্ষাটুকু

এই কোম্পানির মাধ্যামে বাংলাদেশের মেয়েদের মাঝে এই শিক্ষাটা বিলিয়ে দিবেন তিনি শুধু মাএ ৩ মাসের এই মেক-আপ ট্রেনিং ক্লাস করানোর জন্য আমেরিকা থেকে বাংলাদেশে আসেন তিনি।

বিষয়টি সম্পর্কে এই কোম্পানির সিইও সাইদ অনিন আরো জানান যে কোনো ছেলে এবং মেয়ের অভিজ্ঞতা আছে কিন্তুু তাদের কে সাপোর্ট করার মতো কেউ পাশে নাই তাদের পাশে থেকে তাঁদের স্পনসার করে এই কোম্পানি পাশে থাকতে চান এই কোম্পানির মূল লক্ষ্য মানুষ যেনো সব সময় তাঁদের পাশে থাকেন এবং এই কোম্পানি যেনো সারা বিশ্বের বুকে পরিচিত লাভ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!