এক হাজার প্রতিবন্ধীকে চাকুরি দিয়েছে কেয়া কসমেটিকস লি:

ময়মনসিংহ প্রতিনিধি :মানবিক দিক বিবেচনা করে ও দেশের প্রতিবন্ধীদের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দিয়েছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান কেয়া কসমেটিকস লিমিটেড। শুধু তাই নয় প্রতি বছর কোম্পানির পক্ষ থেকে বেশ কিছু কর্মকর্তা ও কর্মচারীদের হজ্বে পাঠানো হয়। যার সমস্ত ব্যয় বহন করে কেয়া কসমেটিকস। ময়মনসিংহে বিভাগীয় সেলস কনফারেন্সে এমন তথ্য জানিয়েছেন কেয়া কসমেটিকসের পরিচালক এম মিরাজ হোসেন।

শুক্রবার পহেলা অক্টোবর নগরীর ব্রাক লার্নিং সেন্টারে ময়মনসিংহ বিভাগের পরিবেশক, পাইকারী ও খুচরা বিক্রেতাদের নিয়ে সেলস রিপোর্ট এবং মাঠকর্মীদের মতামতের ভিত্তিতে ভবিষ্যত কর্মপরিকল্পনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অনুষ্ঠান শেষে গত বছরের বিভাগীয় সেরা বিক্রয়কর্মী, বিক্রেতা এবং সেরা পরিবেশকদের মাঝে বিশেষ সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।

এসময় কেয়া কসমেটিকসের সেলস ডিজিএম শাহিনুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর ভাষানী, রিজিওনাল সেলস ম্যানেজার রুহুল আমিন রিপন, আতিকুল আলম, কসমেটিকসের প্রধান কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!