সোনার বাংলা গড়তে শেখ হাসিনার আয়ু বাড়িয়েছে আল্লাহ: সাবেক সাংসদ কালাম

‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলাকে সত্যিকার অর্থে সোনার বাংলা গড়ে তোলার জন্য আল্লাহতালা তাকে বারবার নির্বাচনে প্রধানমন্ত্রী করছে’ বলে মন্তব্য করেছেন নাটোর-১ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

মঙ্গলবার বেলা ১১টায় লালপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, পৃথিবীতে দুইটা শব্দ আছে একটা সোনার মদিনা আর একটা সোনার বাংলা। সোনার মদিনায় একটা সময় কিছু ছিল না, ফসল ফলত না, অভাব অনাটন ছিল। তেমনি সোনার বাংলাতেও ঝড়, বৃষ্টি, দূর্যোগ মহামারি, দূর্বৃত্ত ছিল। সোনার বাংলা গড়ে তোলার জন্য আল্লাহতালা জননেত্রী শেখ হাসিনাকে বারবার আয়ু দিচ্ছে, বাঁচিয়ে রাখছে, এটা আল্লাহর রহমত। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলার আহ্বান জানান তিনি।

সভায় লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আকতার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা জয়নুল আবেদীন, উপজেলা মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলি প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিএনপি দেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানার আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদ বলেছেন বিএনপি সবচেয়ে বড় …

error: Content is protected !!