কুবির বাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে আহত ১

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবাহী বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে৷ এতে মাইক্রোবাসটির চালকের আসনে থাকা চালকের সহকারী মোহাম্মদ রাকীব(২০) আহত হন৷

সোমবার(২৭ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শিক্ষার্থীদের নিয়ে শহরে যাবার পথে শালবন বিহারের পেছনে হাজী ভিলা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিদ্যালয়ের বাস চালকদের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার বিকালে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা বাসগুলোর একটিকে হাজী ভিলা সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দেয়৷ এসময় বিশ্ববিদ্যালয়ের বাসটি ধীরগতিতে থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। কেবল মাইক্রোবাসটির সম্মুখ অংশ ক্ষতিগ্রস্ত হয়।

এসময় স্থানীয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মাইক্রোবাস চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের কর্মকর্তা জাহিদুল আলম বলেন, সংঘর্ষের পর আমি বাসের হেলপার থেকে ঘটনাটি শুনেছি। আজকের এই ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটে নি। মাইক্রোর হেল্পার দিয়ে তারা মাইক্রোটি চালাচ্ছিলো। এ জন্য এরকম একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। আমি আগামীকাল আমাদের ড্রাইভারদের সাথে বসবো, যেন তারা এই সরু রাস্তাগুলোতে যথাসম্ভব সাবধানতা অবলম্বন করে চালায়।

অপরদিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, যেহেতু মাইক্রোটা হেল্পার চালাচ্ছিলো তাহলে দোষ মাইক্রোরই ছিল। প্রশাসন বিষয়টা বিস্তারিত ভাবে জেনে ব্যবস্থা নিবে। যদি আমাদের বাস ড্রাইভারের দোষ হয় তাহলে তার বিরুদ্ধেও সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!