একজন শুদ্ধ অভিনেতা হওয়ার স্বপ্ন রিপনের

কাওসার আহম্মেদ রিপন, অভিনয় যার ধ্যান জ্ঞান। একইসাথে দীর্ঘ দিনের থিয়েটার কর্মী তিনি। চলচ্চিত্রে তিনি ক্যামেরার সামনে প্রথম দাঁড়িয়েছিলেন, আন্তর্জাতিক ১৪ তম শিশু উৎবে প্রথম হওয়া ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি পরিচালিত ‘মাটি’ নাটকের মূল চরিত্র হিসাবে। এরপর তিনি অভিনয় করেন মাহাথির স্পন্দন এর “পৃথিবী সবার হোক”। আরো বেশ কয়েকটি কাজ হাতে আছে তার।

ছোটপর্দার এ তারকা সাবলীল অভিনয় দিয়ে ইতিমধ্যেই দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছেন। নিজের কাজ দিয়ে হয়ে উঠেছেন পরিচালকদের আস্থা। কাজ করছেন দেশের প্রথম সারির পরিচালক এবং অভিনেতা দের সঙ্গে।

রিপন বলেন, ‘বড় হয়ে কী হতে চাও?’ ছোটবেলায় এমন প্রশ্নের মুখোমুখি সবাই হয়। অধিকাংশ মানুষের উত্তরটা প্রায় সময়ই একই হয় যেমন, ডাক্তার-ইঞ্জিনিয়ার কিংবা সরকারি কর্মচারি। এর মধ্যে খুবই আলাদা কিছু মানুষ থাকেন। তাদেরই একজন অভিনেতা কাওসার আহম্মেদ রিপন। ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল অভিনেতা হওয়ার।

এ অভিনেতা বলেন, বিনোদন মানুষের মনের খোরাক। আর অভিনয় হলো বিনোদনের অন্যতম একটি অংশ। আমি একজন ভালোমানের অভিনেতা হতে চাই। আর একজন ভালোমানের অভিনেতাই পারে দর্শকদের নতুন কিছু উপহার দিতে। তাই আমি সেলিব্রেটি নই, ভালোমানের অভিনেতা হওয়ার লক্ষ্যে অভিনয় করছি। আমার এ পথচলা যেন সুদৃঢ় হয়, এজন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি।

বর্তমানে কাওসার আহম্মেদ রিপন কাজ করছে, অনিক কান্তি সরকার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পাপ বাজার’ এ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নৌ-প্রতিমন্ত্রী

নৌ ভ্রমনে স্বাস্থ্যবিধি না মানলে যাত্রী ও লঞ্চ মালিকদের জরিমানা করা হবেঃ নৌ-প্রতিমন্ত্রী

ঘরমূখো মানুষের ঈদযাত্রা নিরাপদ করতে তৎপর নৌ মন্ত্রণালয়। যাত্রীদের শতভাগ স্বাস্থ্য বিধি মানতে হবে। মাস্ক …

error: Content is protected !!