নরসিংদী শহর আ.লীগের শীর্ষ নেতাদের অব্যাহতি দেয়া “গঠনতন্ত্র বহির্ভূত” কাজ

হৃদয় এস সরকার,নরসিংদী: আমাদের কোন কিছু জানানো হয় নি। এই ব্যাপারে ব্যক্তিগত ভাবে আমার কিছুই জানা নেই এবং এমন কার্যক্রম সম্পূর্ণরূপে “গঠনতন্ত্র বহির্ভূত” কাজ বলে জানান, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর)  দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে শহর আ.লীগের একাংশ গঠনতন্ত্র ও শৃঙ্খলাবিরোধী কাজের অভিযোগ এনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে শহর শাখার সভাপতি মো: কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুকে অব্যাহতির ঘোষণা দেয় তারা।এ বিষয়েই এসব কথা জানান, জেলা আ.লীগের সভাপতি জিএম তালেব হোসেন।

এঘটনার নরসিংদী আওয়ামী লীগের সিনিয়র ও তৃনমূলের নেতার জানায়, শহর আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত বা পদ থেকে অব্যাহতি দেয়ার ক্ষমতা ও অধিকার শুধু জেলা আওয়ালীগ এবং কেন্দ্রিয় আ.লীগের নেতৃবৃন্দদের হাতে । নিজেরা এক সংবাদ সম্মেলন করে, নিজেদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দাবি করছে এমন ঘটনা নরসিংদী জেলার রাজনীতিতে চোখে পড়ার মতো।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে মো: কামরুজ্জামান কামরুল  ও বাচ্চুর কোনো প্রতিক্রিয়া  পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, যুগ্ম-সম্পাদক দীপক কুমার সাহা। এসময় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ফজলুল হক লিটন, শহর আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, আইন উদ্দিন, দীলিপ কুমার সাহা প্রমুখ।

অন্যদিকে এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নরসিংদী আওয়ামী লীগের কোন্দলের ধারাবাহিকতায় প্রাকাশ পাচ্ছে। দুই পক্ষে লোকজন ফেসবুকে নানা মন্তব্য ও পোস্টের মাধ্যমে একে অপরকে কাঁদা-ছুড়াছুড়ি করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!