দুর্গাপূজায় কোন পরীক্ষা হবেনা জবিতে

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৭ অক্টোবরের আগে এবং ১১-১৬ অক্টোবর কোন পরীক্ষা অনুষ্ঠিত হবে না। সোমবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার  প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান  স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দ্বায়িত্ব) ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা সংক্রান্ত বিষয়ে ডীনস্ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ৭ অক্টোবরের আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কোন পরীক্ষা অনুষ্ঠিত হবে না ও ১১ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত কোন পরীক্ষা অনুষ্ঠিত হবে না মর্মে দুটি সিদ্ধান্ত গৃহীত হয়।
এ বিষয়ে বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল বলেন, আমরা আগে থেকেই ঘোষণা দিয়েছিলাম পরীক্ষার ১ মাস আগে নোটিশ দিবো তাই এর আগে পরীক্ষা নেওয়ার সুযোগ নেই। আর আমাদের বিশ্ববিদ্যালয়ে অনেক সনাতন ধর্মাবলম্বী  শিক্ষার্থী রয়েছে তাদের কথা চিন্তা করে পূজার জন্য ১১ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত কোন পরীক্ষা না নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবি ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ১

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক করা হয়েছে …

error: Content is protected !!