শিক্ষা অনির্বাণ এর সবুজ স্কুল তৃতীয় কর্মসূচী শেষ হলো

সামাজিক সংগঠন শিক্ষা অনির্বাণ এর সবুজ স্কুল ও কলেজ এর তৃতীয় কর্মসূচী সফলতার সাথে শেষ হলো আজ।

কেরাণীগঞ্জের সকল শিক্ষাপ্রতিষ্ঠানকে সবুজায়িত করার লক্ষ্যে প্রতিটি স্কুলে পর্যাপ্ত পরিমানে বৃক্ষ রোপন ও পরিবেশকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নিয়েছেন সংগঠনটি।
এসো সবুজ স্কুল গড়ি এই শ্লোগানকে সামনে রেখে এ কর্মসূচী নিয়ে এগিয়ে যেতে চান এ সংগঠনটি।
এ সম্পর্কে মিজানুর রহমান সবুজ বলেন :
সারাদেশে মোট ১০০টি সবুজ স্কুল গড়ার লক্ষ্যে ‘সবুজ স্কুল গড়ি’ নামে প্রকল্প হাতে নিয়েছে ” শিক্ষা অনির্বাণ”। তারই ধারাবাহিকতায় কেরাণীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং বাগান তৈরি করে “শিক্ষা অনির্বাণ”। “শিক্ষা অনির্বাণ” এর এই মহৎ উদ্দেশ্য সফল করতে সকলেই “শিক্ষা অনির্বাণ ” এর সাথে থাকবেন।
কর্মসূচী সফল করার লক্ষ্যে ১৭/০২/২০১৮ রোজ শনিবার সকাল ১০ টায় কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপনের মধ্যদিয়ে তারা তাদের তৃতীয় কর্মসূচী শেষ করেন। একই সাথে এই কলেজে দিনব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমও পরিচালনা করেন এ সংগঠনের উদ্যোক্তারা।

সংগঠনের উদ্যোক্তা মিজানুর রহমান সবুজ ও শাহরিয়ার সুমনের নেতৃত্বে এ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য জনাব মো. কামাল আলী, সদস্যা ফারজানা বেগম সংরক্ষিণ আসন-১,২,৩ ও সদস্যা তানিয়া শেখ সংরক্ষিত আসন-৪,৫,৬, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ, ভাইস প্রিন্সিপাল রেবেকা সুলতনা, আরও উপস্থিত ছিলেন নাহিদ জিতুল, আকতারুজ্জামান রুবেল, শেখর চঁন্দ্র দাস, জোসনা কবির, আলী ইউসুফ, ইমরান হোসেন ইমু প্রমুখ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবির সীরাত পাঠ প্রতিযোগিতায় বিজয়ী নাজিফুর

জবি প্রতিনিধিঃপবিত্র মাহে রবিউল আওয়াল উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদেরকে নিয়ে অনলাইন প্লাটফর্মে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!