কেরানীগঞ্জে যুবককে আটকে রেখে মারধরের অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জে  এক যুবককে আটকিয়ে রেখে মারধরের অভিযোগ উঠেছে ।  এ ঘটনায় অভিযোগকারী মোহাম্মদ আমান (২৭) থানায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করতে গেলে অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় মামলা নিতে রাজি হয়নি থানা পুলিশ।

বুধবার রাত দশটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালিগঞ্জ জোড়া ব্রিজ এর কাছে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী যুবক আমান জানান, আমান ও তার এক বন্ধু গুদারাঘাট থেকে তাদের বাসা আমবাগিচা যাওয়ার সময় পথিমধ্যে কালিগঞ্জ জোড়া ব্রিজের কাছে ১০/১৫ জন যুবক তার সাথে থাকা বন্ধুকে ধাওয়া দেয়, এতে তার বন্ধু দৌড়ে পালিয়ে গেলে পরবর্তীতে আমানকে ওই যুবকরা ধরে টেনে হিচড়ে একটি অফিসে নিয়ে যায়। সেখানে  জুম্মন ও আরো কয়েকজন মিলে আমানের পকেটে থাকা  টাকা ও মোবাইল নিয়ে নেয়। এরপরে আমান টাকা চাইলে জুম্মন, শাহাদাত, রিয়াজ, রাব্বি, রাসেলসহ অজ্ঞাত আরো দশজন তাকে বেধড়ক লাঠিপেটা করে বাম হাতের কনুই ভেঙ্গে ফেলে এবং কিল-ঘুষি-লাথি দিয়ে সমস্ত শরীর নীলাফুলা জখম করে। পরবর্তীতে সেখান থেকে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় অভিযোগকারী আমানের বড় ভাই ইমরান হোসেন ইমু বলেন, আমার ভাইকে অন্যায় ভাবে অফিসে নিয়ে বেধড়ক পেটানো হয়েছে। এ ঘটনায় মামলা করতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গেলে সেখানে ওসি মামলা না নিয়ে জিডি করতে বলে। পরবর্তীতে জিডি করতে গেলেও সেখানে প্রভাবশালীরা বাধা দেয়  আমি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ পাচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী …

error: Content is protected !!