শিবপুরে দুটি ইউনিয়নে ভূমি অফিসের উদ্বোধন

মেহেরনিগার, নরসিংদী শিবপুর প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলার আইয়ুবপুর ওযোশর ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধন করা হয়।বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়ে ভূমি ভবন, ইউনিয়ন ভূমি অফিস, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি তথ্য ব্যাংক এর শুভ উদ্বোধন করেন।

শিবপুর উপজেলায় দুটি ইউনিয়ন আইয়ুবপুর ও যোশর ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করার সময় যোশর ইউনিয়ন পরিষদে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন। বক্তব্যে তিনি বলেন দুটি ইউনিয়ন ভূমি ভবন না থাকায় এলাকাবাসী বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয় ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে প্রতিটি জায়গায় জনসাধারণের সুবিধাকল্পে বিভিন্ন পদেক্ষপ বাস্তবায়ন করছেন। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবেন বলে তিনি মনে করেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবিরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহরুখ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও আওয়ামী মৎসজীবীলীগের আহবায়ক জাহিদ সরকার , যোশর ইউনিয়ন চেয়ারম্যান রশেল আহমেদ, উপজেলা, ইউনিয়ন এলাকাবসীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!