ময়মনসিংহে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের উদ্যোগে হেল্প ডেস্ক সেবা চালু

তাসনীমুল হাসান মুবিন, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে নবাগত শিক্ষার্থীদের অনার্স ১ম বর্ষে ভর্তি সংক্রান্ত সহযোগীতায় আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ হেল্প ডেস্ক সেবা চালু করেছে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র নির্দেশে আনন্দ মোহন কলেজ ছাত্রগীগ নেতা মোঃ ওমর ইসলামের নেতৃত্বে কলেজ প্রাঙ্গণে হেল্প ডেস্ক খোলা হয়েছ

কলেজ সূত্রে জানা যায়, আনন্দ মোহন কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষে ১ম মেধা তালিকায় মনোনয়ন প্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে গত ০২ সেপ্টেম্বর থেকে, যা চলবে চলতি মাসের ১২ সেপ্টেম্বর পর্যন্ত।
এ সময় মনোনয়ন প্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রমের বিভিন্ন সহযোগীতার প্রয়োজনে ও সাধারণ শিক্ষার্থীরা যেন হয়রানির শিকার না হয় এবং কোন ধরনের প্রতারণার শিকার না হয় সেই জন্য সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে সহযোগীতার জন্যই ছাত্রলীগের এই উদ্যোগ বলে জানিয়েছে ছাত্রলীগের এই নেতা। ভর্তি কার্যক্রম শুরুর প্রথম দিন থেকেই তাদের এই কার্যক্রম শুরু হয়েছে এবং শেষ দিন পর্যন্ত চলবে বলে জানান তিনি।

 

আনন্দ মোহন কলেজের উপাধক্ষ্য প্রফেসর নুরুল আফসার ছাত্রলীগের এই কার্যক্রম পরিদর্শনকালে বলেন, “তোমাদের এই সেবামূলক কাজকে সাধুবাদ জানাই, এমনভাবে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকেই কাজ করে যেতে হবে”।

 

আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ নেতা ওমর ইসলাম বলেন, “আমি শিক্ষা,শান্তি ও প্রগতির ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র আদর্শিক নেতা মোঃ ইকরামুল হক টিটু’র হাত ধরে মুজিব আদর্শ ধারন করে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে সেবামূলক কাজের মাধমে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের এই সহযোগীতামুলক কাজে সবসময় সহযোগিতা করে যাচ্ছে, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের পরিচিত মুখ মনিরুল ইসলাম,মিনার,মোস্তফা কামাল,আরিয়ান চৌধুরী সুপ্রিয়,জাহিদ হাসান জিম,রাজন সিদ্দিকী,খন্দকার সাঈদ, তারেক কবির তনু সহ আরো অনেকেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!