ঝিনাইদহে দুই সাংবাদিক কে দেখে নেয়ার হুমকি, থানায় জিডি

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহে দুই সাংবাদিক কে হুমকি দেয়ায় থানায় জিডি দায়ের করেছে। ডেইলি বাংলাদেশের ঝিনাইদহ প্রতিনিধি রামিম হাসান ও ডিবিসি নিউজের ঝিনাইদহ প্রতিনিধি জেলার শৈলকুপা থানায় আজ দুপুরে এই জিডি দায়ের করেন।

সাংবাদিক আব্দুর রহমান মিল্টনের বাড়িতে গিয়ে দেখে নেয়ার হুমকি ও বকাবাজি করে একদল বখাটে ও উশৃঙ্খল তরুন। তখন সাংবাদিক আব্দুর রহমানের ভাগ্নে ডেইলি বাংলাদেশের ঝিনাইদহ প্রতিনিধি রামিম হাসানও বখাটেদের হুমকির মুখে পড়ে। তারা বকাবাজি করে ও পথে-ঘাটে কিভাবে বের হয় তা দেখে নেয়া ও মারপিটের হুমকি দেয়।
শৈলকুপা থানায় দায়েরকৃত জিডি সুত্রে জানা গেছে, আজ সকালের দিকে সাংবাদিক আব্দুর রহমান মিল্টন তার ভাগ্নে রামিম হাসান কে সাথে নিয়ে পেশাগত কাজে নিজ বাড়ি মনোহরপুর থেকে বের হলে দেখতে পায় পাশ্ববর্তী বিজুলিয়া গ্রামের পাপন নামের এক বখাটে তরুন সাঙ্গপাঙ্গ নিয়ে সাংবাদিকের বাড়ির আঙ্গিনার বেড়াভেঙ্গে গাছে উঠে ফল পাড়ছে আর উচ্চস্বরে বকাবাজি ও বাজে টোন করছে। তখন তাদের বাঁধা দিলে মারপিট ও রাস্তা-ঘাটে চলাফেরা করে কিভাবে সেই হুমকি দেয়।
এ ঘটনাকে পারিবারিক ভাবে নিরাপত্তাহীনতা ও পেশাগত কাজের ক্ষেত্রে হুমকি উল্লেখ করে জিডি দায়ের করা হয়।
শৈলকুপা থানার ওসি(তদন্ত) মহাসিন হোসেন জানান, দুই সাংবাদিক পৃথক দুটি জিডির জন্য থানায় আসে,তবে ঘটনা একই হওয়ায় একটি জিডি নেয়া হয়েছে। সেখানে দুই সাংবাদিক তাদের হুমকি ও নিরাপত্তাহীনতার কথা জানিয়েছেন। বিষয়টির তদন্ত ও ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে থানা পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!