তিন বন্দুক ও ককটেল সহ নরসিংদীতে যুবক গ্রেপ্তার

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদী সদরে ডাকাতির প্রস্তুতি সময় তিন বন্দুক ও ককটেলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল  চরদিঘলদী ইউনিয়নের জিৎরামপুর গ্রাম  থেকে তাকে গ্রেপ্তার করে মাধবদী থানা পুলিশ।

গ্রেপ্তার যুবক মো. আসিফ (১৯) রায়পুরা উপজেলার মির্জারচর গ্রামের মো. শওকত মিয়ার ছেলে। অভিযানের সময় তাঁর কাছ থেকে ৩টি দেশীয় পাইপগান, ৩৪ রাউন্ড গুলি, আটটি ককটেল ও একটি বন্দুকের বাট উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার (ওসি) মো. সৈয়দুজ্জামানের নেতৃত্বে জিৎরামপুর গ্রামে একদল ডাকাত অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবরে অভিযান চালানো হয়।  এ সময় আবুল হোসেন নামের এক ব্যক্তির বাড়ি সংলগ্ন ঝোপ থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়। ওই সময় ডাকাত দলটির আরও কয়েকজন সদস্য পালিয়ে যায়।

মাধবদী থানার (ওসি) মো. সৈয়দুজ্জামান জানান, অভিযানের সময় আসিফের কাছ থেকে ৩টি দেশীয় পাইপগান, ৩৪ রাউন্ড গুলি, আটটি ককটেল ও একটি বন্দুকের বাট উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়েরের পর নরসিংদীর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!