কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৮ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০১:২৫ ঘটিকা হতে রাত ০২:১০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত দলের ০২সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ফরহাদ হোসেন জোজো (২৮) ও ২। মোঃ আলআমিন (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি ওয়ান শুটার গান, ০৩ রাউন্ড গুলি, ০১টি ছোরা, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ২,৪০০/- (দুই হাজার চারশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে সেখান থেকে দ্রæত পালিয়ে যেত বলে জানা যায়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খুন, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীর থানারহাট হাই স্কুল অ্যালামনাইয়ের নতুন কমিটি ঘোষণা

নোয়াখালীর সোনাইমুড়ী থানারহাট হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই …

error: Content is protected !!