জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা পবিস-৪ ইলেকট্রিশিয়ান এর উদ্দ্যোগে দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে ঢাকার কেরানীগঞ্জে  ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর উদ্দ্যোগে দোয়া মাহফিল ও গোনভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৮ আগষ্ট কেরানীগঞ্জের আমিরাবাগে  ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি -৪  কার্যলয়ের সামনে  এ দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও তাদের পরিবারের নিহত সদস্যদেরসহ ২১ আগস্ট বোমা হামলায় নিহতদের স্মরণে করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাহমুদ আলম (সভাপতি) দক্ষিণ কেরানীগঞ্জ ঢাকা যুবলীগ, মোঃ আবুল বাশার আজাদ (জেনারেল ম্যানেজার) ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪, মোঃ আজাদ উল্লাহ আজাদ (সাধারন সম্পাদক) জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগ , মোহাম্মদ আবদুর নূর (ডেপুটি জেনারেল ম্যানেজার) সদরদপ্তর (কারিগরি)। এছাড়াও জিঞ্জিরা, আগাগনর ও কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ আলম  বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যার মধ্য দিয়ে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিদের নিশ্চিন্ন করার প্রচেষ্টা ছিল। এদিকে আল্লাহর রহমতে শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে যায়। পরে ১৯৮১ সালে শেখ হাসিনা দেশে ফিরে আওয়ামী লীগকে সুসংগঠিত করে সরকার গঠন করে দেশকে অগ্রগতির পথে নিয়ে যায়। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে স্বাধীনতা বিরোধীদের সকল প্রকার অপচেষ্টার মোকাবেলা করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সর্বদা সচেষ্ট থাকবে।

অনুষ্ঠান পরিচালনা করেন, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির অনুমোদিত সিনিয়র ইলেকট্রিশিয়ান মোঃ জাহিদুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সমিতির অনুমোদিত সিনিয়র ইলেকট্রিশিয়ান সৈয়দ আলমগীর হোসেন আলো ও শহিদুল ইসলাম স্বপন এবং সহযোগিতায় ছিলেন মোঃ ওমর ফারুক, কাজী খন্দকার মিরাজ, এস এম আরিফুর রহমান, মোঃ বাদল মিয়া, মোঃ নাজির হোসেন, মোঃ ইদু মিয়া, মোঃ সিদ্দিক সহ অন্যান্য ইলেকট্রিশিয়ান বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!