কেরাণীগঞ্জে শিশু গণধর্ষণের ঘটনায় ০৪ ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় শিশু গণধর্ষণের ঘটনায় জড়িত ০৪ ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জের ঝিলমিল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব ১০ সুত্রে জানা যায়,  গত ১৯ আগস্ট বৃহস্পতিবার  বিকাল ০৪:০০ ঘটিকায় ঘটনার মূল হোতা ধর্ষক মোঃ শুভ (১৯) পূর্ব পরিকল্পনা মোতাবেক ধর্ষিতা (১৩)কে প্রেমের ফাঁদে ফেলে  কেরাণীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় নিয়ে যায়।

সেখানে পূর্ব পরিকল্পনা মোতাবেক শুভ’র ০৪ বন্ধু মোঃ ইসমাইল @ কুট্টি (১৮), মোঃ মুন্না (২১), মোঃ আখের খান (১৯), মোঃ রাকিব (২৫)সহ ভিকটিমকে ঝিলমিল আবাসিক প্রকল্পের জঙ্গলে জোরপূর্বক নিয়ে যায়।  ধর্ষণকারীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পলাক্রমে ধর্ষণ করে।

এক পর্যায়ে মেয়েটি অসুস্থ অসুস্থ্ হয়ে পড়লে ধর্ষণকারীরা ভিকটিমকে নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন করে অসুস্থ অবস্থায় মেয়েটিকে  ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকদের সহায়তায়  আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সংবাদ প্রাপ্তির পর অধিনায়ক র‌্যাব-১০ এর নির্দেশে একটি আভিযানিক দল ধর্ষণকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে এবং তাদের অক্লান্ত চেষ্টায় ঘটনা ঘটার মাত্র ০৬ ঘন্টার মধ্যে উপরোক্ত ০৪ ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম১। মোঃ শুভ (১৯), ২। মোঃ ইসমাইল @ কুট্টি (২২), ৩। মোঃ মুন্না (২১) এবং ৪। মোঃ আখের খান (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায়একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব জঙ্গী, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি প্রতারণা ও ধর্ষণের মত ঘৃন্য অপরাধ দমন করে ভুক্তভোগী নিরীহ জনসাধারণের ভরসাস্থল হয়ে উঠেছে র‌্যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

error: Content is protected !!