কেরানীগঞ্জে র‌্যাবের হাতে চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার প্রধান আসামী রুবেলকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শক্সৃখলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ আগস্ট ২০২১ তারিখ আনুমানিক ০১:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেরার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার মামলা নং- ৬২, তারিখ- ১৯/০৭/২০২১ ইং, ধারাঃ- ৩০২/৩৪ পেনাল কোড (বহুল আলোচিত অটোরিক্সা চালক হত্যা) মামলার আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ১২/- টাকা উদ্ধার করা হয়।

নিহত সাগর (২০) পেশায় একজন লেগুনা চালক।

উল্লেখ্য গত ১৫ জুলাই ২০২১ সাগর তার বন্ধু শুভ গাজী @ রতন এর নিকট পূর্বের ধার দেওয়া ১০০/- টাকা চাইতে গেলে শুভ, শামীম ও রুবেলসহ তার অন্যান্য বন্ধুদের সাথে ঝগড়া হয়। এরই সূত্র ধরে গত ১৭/০৭/২০২১ ইং তারিখ আনুমানিক রাত ০৮:৩০ ঘটিকায় নিহত সাগর চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কেরাণীগঞ্জ ধানাধীন কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্বের সামনে এসে গাড়ী থামানো মাত্রই ধৃত রুবেল ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে টেনে হেছড়ে গাড়ী থেকে নামিয়ে মারধর করতে থাকে একপর্যায় সে প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টাকালে গ্রেফতারকৃত আসামী রুবেল নিহত সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতাল, ঢাকায় নিলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

উক্ত ঘটনায় নিহতের পিতা মোঃ জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করে। মামলা রুজুর পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে এবং আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ পাচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী …

error: Content is protected !!