নরসিংদীতে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই নারীর মৃত্যু, কিশোরী আহত

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীর শিবপুরে সৃষ্টিগড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই পথচারী নারীর মৃত্যু ও এক শিশু আহত হয়েছে। এ ঘটনায় বাসটিতে আগুন দিয়েছে স্থানীয়রা।মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার সৃষ্টিগড় হাজীবাগান এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহতরা, শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকার কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও সৃষ্টিগড় এলাকার আয়েস আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৬৫) । এবং আহত কিশোরী তানজিনা সম্পর্কে রোকেয়া বেগমের নাতনী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে দুই নারী ও এক কিশোরী পথচারী সৃষ্টিগড় হাজীবাগান এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দাড়িয়ে ছিল রাস্তা পার হওয়ার জন্যে। তখন সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।

এরপর অবস্থানরত জনগন ও স্থানীয় উত্তেজিত মানুষজন বাসটিতে আগুন দড়িয়ে দেয়। পরে  ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নেভায়। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় কিশোরী তানজিনাকে  হাসপাতালে পাঠানো হয়। বাসটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন, ইটখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক নূর হায়দার তালুকদার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!