নরসিংদীতে বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা, দোয়া ও গণভোজ

হৃদয় এস সরকার,নরসিংদী:বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদী জেলা ও শহর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও আলোচনাসহ গণভোজ অনুষ্ঠিত  হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু হয় দিনটি। দুপুরে  নরসিংদী আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টে নিহতদের স্মরণে দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  জি. এম তালেব হোসেন, শিবপুর উপজেলার এমপি জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, শহরের পৌর মেয়র  আমজাদ হোসেন বাচ্চু, সাবেক মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী প্রমূখ।

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে গনভোজে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামনে প্রায় পাঁচ হাজার মানুষকে খাবার পরিবেশন করা হয়।এছাড়াও  পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে গণভোটের আয়োজন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!