কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালিত

সারাদেশের ন্যায় কেরানীগঞ্জে যথাযথ মর্যদায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন ও দিবসটি উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনগুলো।

গতকাল রবিবার সকালে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদনের মধ্যে দিয়ে দিবসটি পালন শুরু করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। দক্ষিন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক ম.ই মামুন সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। এর পরে জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া মাহফিলের পরে গরিব দুঃখীদের মাঝে গনভোজের আয়োজন করা হয়।

কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনের শুরুতে বঙ্গবন্ধুর পথিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপরে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনথের নেতৃত্বে আলোচনা সভার আয়োজন কটা হয়, পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া দিবসটি উপলক্ষে  উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বেকার যুবকদের লোন প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়

 

দিনভর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর পথিকৃতিত্বে পুস্পস্তব অর্পণ করা হয়।

এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃত্বে কেরানীগঞ্জের জিনজিরা ইসলামাবাদ, কদমতলী, আগানগর,শুভাঢ্যা সহ বিভিন্ন এলাকায় প্রায় দুইশতাধিক স্পটে জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব দুখিদের মাঝে তৈরী খাবার বিতরন করা হয়।

এছাড়াও কেরানীগঞ্জ প্রেস ক্লাবের উদ্দ্যেগে জাতীয় শোক দিবস উপলক্ষে প্র্রেসক্লাব প্রাঙ্গনে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

error: Content is protected !!