দেশের বিভিন্ন স্থানে হিন্দু নির্যাতনের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: খুলনার রুপসা উপজেলার শিয়ালী গ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় মন্দির, ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ভাংচুর ও লুটপাটকারীদের দ্রুত বিচার আইনে শাস্তি ও সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবীতে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে শহরের আওয়ামীলীগ অফিস সংলগ্ন ভাগবত আশ্রমের সামনে নরসিংদী জেলা ও শহর হিন্দু মহাজোটের ব্যানারে  মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় ভোমিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অপু সাহা, শহর হিন্দু মহাজোটের সভাপতি উত্তম সাহা, সাধারণ সম্পাদক তন্ময় দাস তনু সহ উপজেলা নেতৃবৃন্দরা।

 

মানববন্ধনে বক্তারা বলেন, পরিকল্পিতভাবে দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের বাড়ীঘরে হামলা, মন্দির ভাংচুর ও সম্পদ লুটপাট করা হচ্ছে। স্বাধীন বাংলাদেশে একের পর এক হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা ও নির্যাতন চালিয়ে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার যড়যন্ত্র চালিয়ে যাচ্ছে একটি মহল। তাদের চিহিৃত করে ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেপ্তার, দৃষ্টন্তমূলক শাস্তি, সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত কার ও সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবী জানায় মানববন্ধনে বক্তারা।

 

উপস্থিত ছিলেন, রায়পুরা উপজেলা হিন্দু মহাজোটরে সভাপতি শতিল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র দাস, শিবপুরের সভাপতি অসমি ঘোষ, সাধারণ সম্পাদক রাজন রায়, মনোহরদীর যুগ্ম সাধারণ সম্পাদক রাজন র্বমন, পলাশের আহবায়ক জাদব দাস, সদস্য সচবি দীপক দাস, জেলা হিন্দু মহাজোটের সদস্য নরত্তোম সাহা, মাধব দাস, রপিন দাস, সকৈত সাহা শপিলু, টুটন সাহা,  জেলা  যুব মহাজোটের সভাপতি পাথ দেবনাথ প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!