তরুণ লেখক ফোরাম জবি শাখার নেতৃত্বে রাফিল-ইমরান 

বি প্রতিনিধি: তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।কমিটিতে সভাপতি হয়েছেন ইসরাফিল আলম রাফিল এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইমরান হুসাইন।

 শুক্রবার  (১৩ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
 বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের  সিদ্ধান্ত মোতাবেক, জগন্নাথ  বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ (১ বছর) কার্যবর্ষের জন্য ইসরাফিল আলম রাফিল কে সভাপতি এবং ইমরান হুসাইন কে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন করা হলো।
 এছাড়া বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।
ইসরাফিল আলম রাফিল এর আগে সংগঠনটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং ইমরান হুসাইন সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবি ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ১

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক করা হয়েছে …

error: Content is protected !!