করোনা মহামারীর ১০ বছর আগেই সরকার রাজনৈতিক ভাবে আক্রান্ত হয়েছে: গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন জনগন ছাড়া কোন রাজনীতি হয় না, আর যেই রাজনীতিতে জনগন নেই সেই রাজনীতি জনগন গ্রহন করে না। তিনি আরো বলেন করোনা মহামারী আক্রান্তের ১০ বছর আগে এই সরকার রাজনৈতিকভাবে আক্রান্ত হয়েছে।এই সরকার ভেন্টিলেশনের মধ্যে আছে। ভেন্টিলেশন খুলে ফেললে এই সরকার শেষ।কেরানীগঞ্জ উপজেলার দক্ষিন থানা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের উদ্বোধক এ্যাডভোকেট রুহুল কবির রিজভী নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, বাবু গয়েশ্বর চন্দ্র রায় আপনাদের এলাকার গরীব মেহনতী মানুষের জন্য ১০ টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ও প্রচুর ঔষধের ব্যবস্থা করেছেন। তিনি নেতা কর্মীদের মানুষের সেবায় এগিয়ে আসার জন্য আহবান করেন। এ সময় রুহুল কবির রিজভী এই সরকারের সমালোচনা করে বলেন,এই সরকার এর কাছ থেকে বন্ধু দেশগুলো মুখ ফিরিয়ে নিয়েছে এবং পোশাক রপ্তানি বন্ধ করে দিয়েছে। গার্মেন্ট কারখানা বাধ্য হয়ে চালু করতে হয়েছে। এছাড়া অন্যান্য সেক্টর থেকে চাপ বেরেছে বলে লকডাউন তুলে নিয়েছে। অথচ যেই সময় লক ডাউন ছিল সেই সময় মৃত্যুর সংখ্যা ছিল কম, এখন গড়ে মৃত্যুর সংখ্যা ২০০ নিচে এসেছে। এটা পারে যারা দিনের ভোট রাতে করে, এটা পারে নিশির রাতের সরকার।

আজ ১১ আগস্ট বুধবার সকাল ১১ টায় দক্ষিন কেরানীগঞ্জের মির্জাপুর এলাকায় কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন বিএনপির আয়োজনে করোনা হেল্প সেল ও চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়। জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা ( বিভাগ) বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা ( বিভাগ) বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন মাস্টার,কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন নান্নু। অনুষ্ঠান পরিচালনা করেন দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপি সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু।

এ ছাড়া স্থানীয় কোন্ডা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম নরু, তেঘরিয়া ইউনিয়ন বিএনপি নেতা খোরশেদ আলম, জুয়েল মোল্লা, শুভাঢ্যা ইউনিয়ন বিএনপির নেতা মোস্তাক আহমেদ, জিনজিরা বিএনপি নেতা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল রানা, শাহিন আহমেদ, দক্ষিন কেরানীগঞ্জ ছাত্রদলের সাধারণ সম্পাদক পাবেল মোল্লা।

জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী বলেন, দেশনেত্রী খালেদা জিয়া আমাদের অনুপ্রেরণা যুগিয়েছেন জনজনের কাছে যেতে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আমাদের সততা শিখিয়েছেন। তিনি বলেন,আল-জাজিরার সেই রিপোর্ট মুছে যায়নি। তিনি ঢাকা- ৩ আসনের এমপি নসরুল হামিদ বিপু এমপি’কে উদ্দেশ্য করে বলেন আপনার বিরুদ্ধে যে রিপোর্ট প্রকাশ হয়েছে। তা আপনি প্রমান করুন। আপনি জনগনের সম্পদ লুন্ঠন করে নিজেদের আতœীয় স্বজনদের সম্পদশালী করার চেষ্টা করছেন তা জনগন মেনে নিবে না। আপনি জনগনের কাতারে আসুন আমি আপনার সাথে সেই মঞ্চে উঠে একসাথে কাজ করবো #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হাটিকুমরুল ইউপি নির্বাচন: দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আরিফুল

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা …

error: Content is protected !!