মাদক ব্যবসায়ী

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২২ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‍্যাব-১০ এর একটি টিম। এছাড়াও জব্দ করা হয়েছে মাদক দ্রব্য পাচারের কাজে ব্যবহৃত একটি পিকাপ।

র‍্যাব ১০ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ০৭ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১২:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল পোস্তগোলা চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২২ (বাইশ) কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আরিফ হাসান (১৯), ২। মোঃ রাকিব মৃধা (১৮) ও ৩। মোঃ সাগর হাওলাদার (২৬) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ (মিনি ট্রাক), ০৩টি মোবাইল ফোন ও নগদ ৪৭০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আব্দুল হামিদকে মেম্বার হিসাবে পেতে চায় এলাকার জনগন

দেখতে দেখতে ৫ বছর পেরিয়ে দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর ৩ দিন পরেই …

error: Content is protected !!