নরসিংদীতে গণটিকা কার্যক্রম শুরু, সহায়তায় জেলা ছাত্রলীগ

হৃদয় এস সরকার,নরসিংদী: সারাদেশের মতো নরসিংদীতেও শুরু হচ্ছে গণটিকা কার্যক্রম। আজ শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে একযোগে জেলার ৭২টি ইউনিয়ন এবং নরসিংদী শহর সহ মোট ৫টি পৌরসভায় টিকা দান কার্যক্রম চলে।এই গণ টিকাদান কর্মসূচি বাস্তবায়নে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার করোনা টিকা কেন্দ্রগুলোতে সাধারণ মানুষদের সহায়তা,পর্যবেক্ষণ ও তদারকি করে নরসিংদী জেলা ছাত্রলীগ।

সকালে নরসিংদী শহরের পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু,নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক  সভাপতি শিব্বির আহমেদ শিবলী সহ অন্যান্যরা পৌরসভার এলাকায় গণটিকা প্রদান কেন্দ্র পরিদর্শন করে।

জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু জানান,পৌর মেয়র ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুসারে নরসিংদী জেলা ছাত্রলীগের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। প্রতিটি টিকাদান কেন্দ্রে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিষেধক টিকা গ্রহণে সহযোগিতা করছে ছাত্রলীগ।

নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু বলেন, টিকা নিতে আসা সাধারণ মানুষ সন্তোষপ্রকাশ করেছে। টিকাদান কর্মসূচী সুষ্ঠ ও সু-শৃক্ষল ভাবে পরিচালনা করার লক্ষ্যে আমরা সব রকম ব্যবস্থা গ্রহণ করেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!