কেরানীগঞ্জে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে অজ্ঞাত এক ব্যাক্তির (৪০) লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। শনিবার ০৭ আগষ্ট সকালে কোন্ডা ইউনিয়নের বসুন্ধরা রিভারভিউ এলাকায় আদদীন হাসপাতালের উত্তর পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মো: আবুল হাসান জানান, শনিবার সকালে দক্ষিন কেরানীগঞ্জ থানায় বসুন্ধরা রিভারভিউ এলাকার এলাকাবাসী খবর দেয় যে, আদদীন হাসপাতালের উত্তর পাশে এক ব্যাক্তির লাশ পড়ে আছে। খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। ঘটনা স্থলে গিয়ে মরাদেহ উদ্ধার করি। যুবকটির বয়স আনুমানিক ৪০ বছর হবে।

পড়নে ছাই রঙের গোল গলার গেঞ্জি ও নীল রংের একটা লুঙ্গি গলায় পেচানো ছিলো। লাশটি ৪/৫ দিন আগের হওয়ায় পচন ধরে গেছে। পচে যাওয়ার কারনে শরীরে কোন আঘাতের চিহ্ন শনাক্ত করা সম্ভব হয় নি।। পরে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরন করি।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, আজ (গতকাল) সকালে বসুন্ধরা রিভার ভিউ এলাকায় এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। কিভাবে মারা গেছে বা লাশটি এখানে কিভাবে এলো তা জানা যায় নি।। লাশটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বাকি তথ্য ময়না তদন্তের পরে বলা যাবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর মাধবদীতে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ফৌজিয়ার নামে এক গাইনি ডাক্তারের ভুল চিকিৎসা …

error: Content is protected !!