শেখ কামালের জন্মবার্ষিকীতে লালপুর উপজেলা আ.লীগের আলোচনা সভা

সজিবুল হৃদয়: বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলীর সঞ্চলনায় দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, অধ্যাপক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ কামাল সহ ১৫ আগস্ট কালোরাত্রিতে নিহত সকল শহীদদের স্মরণে ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হাটিকুমরুল ইউপি নির্বাচন: দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আরিফুল

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা …

error: Content is protected !!