রাজধানীর যাএাবাড়ীতে মাসুদুর রহমানন নামে এক প্রতারক গ্রেপ্তার

প্রতারনা ও ভুয়া নামজারি জাল দলিল ,জাল পর্চা তৈরি করার অভিযোগে মাসুদুর রহমান নামে এক প্রতারকে গ্রেফতার করেছে যাএাবাড়ী থানা পুলিশ । ২০১৮ সালের ৩১ জুন ধোলাইপার বাসস্ট্যান্ড পূবালী ব্যাংকের পাশে সিও অফিস রোড আমির হোসেনের বাড়ীর দ্বিতীয় তলায় সিআইডি অভিযান চালিয়ে বিপুল পরিমান জাল দলিল, জাল পর্চা,এবং ভ‚মি কর্মকর্তাদেরসিল জব্দ করে দুই জনকে গ্রেফতার করেন। চক্রের মোট ৫ জনের বিরুদ্ধে শ্যামপুর থানায় উপ পুলিশ পরিদর্শক হুমায়ন কবির বাদি হয়ে একটি প্রতারনা মামলা করেন যাহার নং ৪৩/২০১৮।

প্রতারক মাসুদুর রহমান মামলার পর থেকে তিন বছর পালাতক রয়েছে।   গোপন সংবাদের ভিওিতে যাত্রাবাড়ী থানা পুলিশ সায়দাবাদ ১২নং গলি তার বাসার ৫ম তলায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করে।

অভিযোগ রয়েছে মাসুদুর রহমান বিগত দিন ধরে জাল জালিয়াতির মাধ্যমেদলিল, নামজারি খাজনা,খারিজ সি এস ,এস এ, আর এস সিটি জরিপ পর্চা, তৈরি করে প্রতারনা করে আসছে।

এ বিষয়ে মাসুদুর রহমানের বাবা তমিজ উদ্দিনের সাথে বার বার যোগাযোগ করলে তাকে বাসায় পাওয়া জায়নি।

টিংকু নামের সুত্রাপুরের স্থানীয় একজন বাসিন্দা অভিযোগ করে বলেন,  তার বাড়ীর ২য় ফ্লোর ভাড়া নিয়ে বাড়ী দখলের পায়তারা করছে মাসুদুর রহমান।  এমন কি উল্টো টিংকুর বিরুদ্ধে সুএাপুর থানায় দুই কোটি টাকা দাবি করে সাধারন ডায়রি করেন মাসুদুর রহমান।

এবিষয় যাএাবাড়ী থানার ইনচার্জ মাজাহারুলের সাথে মুঠ ফোনে যোগাযোগ করলে তিনি জানান তার বিরুদ্ধে কোটের গ্রেফতারি পরোয়ানা ছিল

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন

সারা দেশের ন্যায় কেরানীগঞ্জেও সরকারি পাইলট প্রকল্প হিসেবে ইউনিয়ন পর্যায়ে করোনার গনটিকা কার্যক্রম কর্মসূচির উদ্বোধন …

error: Content is protected !!