কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় র‍্যাবের হাতে গ্রেপ্তার ৪

ঢাকার কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১০ এর একটি টিম। এ সময় ১,৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব ১০ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ০১ আগস্ট সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা (হিজলতলা বাজার) এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৪ মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পেটের ভিতর পলিথিনে মোড়ানো ৩৮ টি ক্যাপসুল আকারে ১,৯১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫,৭৩,০০০/- (পাঁচ লক্ষ তিয়াত্তর হাজার) টাকা । গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আনোয়ার হোসেন (১৯), ২। মোঃ কায়সার উদ্দিন (১৮), ৩। মোঃ মাহমুদ হাসান @ লাবু (২১) ও ৪। মোঃ আমিন @ গুড়া (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ ১,৭১০/- (এক হাজার সাতশত দশ) টাকা উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃত ব্যক্তিদেরর বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে  স্লোগান সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।#

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ পাচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী …

error: Content is protected !!