কুবি শিক্ষার্থী তানিন আর নেই !

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি: ফুসফুস ক্যান্সারে আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানিন মেহেদী মৃত্যুবরণ করেছেন।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১০:৩০ মিনিটে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তানিন মেহেদী দীর্ঘদিন ধরে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ২০১৬ সালে তানিন মেহেদীর হাঁটুতে টিউমার ধরা পরে। কিন্তু ওই সময় অপারেশন করা হলেও ২০১৮ সালে সেই টিউমার আবার দেখা দেয়। তখনই সর্বপ্রথম তার ক্যান্সার ধরা পরে।

তবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা দেশের নানা প্রান্ত থেকে অর্থ সংগ্রহ করে তাকে চিকিৎসার জন্য ভারতে নেয়। ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে সার্জারি, প্লাস্টিক সার্জারি, রেডিওথেরাপিসহ প্রায় তিন মাস চিকিৎসা নিয়ে মেহেদী সুস্থ হয়ে দেশে ফিরে আসেন।

কিন্তু ক্যান্সার যে তার পিছু ছাড়েনি। এবার আক্রমন করে সরাসরি ফুসফুসে। আগেরবারের মতো এবারও শিক্ষক শিক্ষার্থীরা বিভিন্ন জায়গা থেকে অর্থ সংগ্রহ করে তার চিকিৎসার ব্যবস্থা করে। চিকিৎসার জন্য ভারতেও পাঠানো হয়। কিছুটা সুস্থ হয়ে তানিন ফিরে আসে পরীক্ষাও দেয়।

তবে হঠাৎ করে পুনরায় তার অসুস্থতা বৃদ্ধি পেলে তাকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাদ আসর জানাজা শেষে তার গ্রামের বাড়ি চাঁদপুরে তাকে দাফন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধানমন্ত্রী ‘মুকুট মণি’ সম্মাননা পাওয়ায় কুবি ছাত্রলীগের আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার ও মুকুট মণি’ সম্মাননায় ভূষিত করায় আনন্দ মিছিল …

error: Content is protected !!