আনোয়ারায় রিয়ামু’র হাত ধরে ই-কমার্সে যাত্রা শুরু

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা, চট্টগ্রাম): “প্রয়োজন আপনার,দায়িত্ব আমাদের” এই প্রতিপদ্যকে সামনে রেখে প্রথম বারের মতো চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় গ্রোসারি পণ্যের মোট ৯ টি ক্যাটাগরিতে ৫৮ টি সাব ক‍্যাটাগরির প্রায় ১৫০০+ পণ‍্য নিয়ে ই-কমার্স প্রতিষ্ঠান রিয়ামু.কম এর যাত্রা শুরু হয়েছে।

রবিবার (২৫ শে জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার ১নং বৈরাগ, আমান-উল্লাহ পাড়া রাস্তার মাথায় অবস্থিত রিয়ামু’র নিজ কার্যালায়ে এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রিয়ামু’র সিইও ইয়ার মোহাম্মদ শাহীন,ম্যানেজিং ডাইরেক্টর আহমদ রেজা খান এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

অনুষ্ঠানে রিয়ামু’র সিইও ইয়ার মোহাম্মদ শাহীন বলেন,মানসম্পন্ন গ্রোসারি সহ অন্যান্য পণ্য ও সেবা নিয়ে মানুষের দৈনন্দিন বাজারের চাহিদা মেটাতে রিয়ামু ডট কম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা খুবই আশাবাদী। বর্তমান করোনা পরিস্থিতিতে খুব ভালোভাবে অনুধাবন করা যায় যে ই-কমার্স কতটা গুরুত্বপূর্ণ।

গ্রাহকরা অনলাইনে কেনাকাটায় যদি আগ্রহী হয় তাহলে এই লকডাউন পরিস্থিতি মোকাবেলায় বাজার করার জন্য বাইরে যাওয়ার প্রবণতা কমে আসবে। ফলে আক্রান্ত হওয়ার সম্ভাবনা কমবে বলে আমরা মনে করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!