আনোয়ারায় উত্তরপত্র বিক্রির দায়ে দোকান সিলগালা, লকডাউনের ১৮ মামলা

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা, চট্টগ্রাম): সরকার ঘোষিত ‘কঠোর বিধি-নিষেধ’ বাস্তবায়ন চতুর্থ দিনেও কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে ‌ আনোয়ারা উপজেলা প্রশাসনকে। উপজেলার প্রবেশ পথ গুলোতে ছিলো পুলিশের কড়া নজরদারিতে।

বিধি নিষেধ অমান্য করে মাস্ক ছাড়া অযথা রাস্তায় বের হওয়া, স্বাস্থ্যবিধি না মেনে গাড়ি চালানো অহেতুকভাবে ঘোরাঘুরি,দোকান পাট খোলা রাখাসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৮টি মামলায় ৯ হাজার ৮শ টাকা অর্থদন্ড আদায় করে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে উপজেলার কালাবিবির দিঘির মোড়, চাতরী চৌমুহনী ও উপজেলা সদর, বন্দর সেন্টার, বটতলী , মালঘর বাজার সহ বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী।

অপরদিকে , দুপুরে উপজেলার বিভিন্ন কম্পিউটার ও ফটোকপির দোকানে যৌথ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন।

এ সময় অ্যাসাইনমেন্টের উত্তরপত্র বিক্রির দায়ে এসএস কম্পিউটার এন্ড ডিজিটাল স্টুডিও নামে একটি ফটোকপির দোকানকে সিলগালাসহ স্বত্ত্বাধিকারীর কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে।

অভিযান পরিচালনার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, সরকার ঘোষিত লগডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন। বিনা প্রয়োজনে ঘোরাঘুরি,বিধিনিষেধ অমান্য করে গাড়ি চালানোসহ বিভিন্ন অপরাধে ১৮টি মামলায় এ জরিমানা আদায় করা হয়েছে। সরকারি নির্দেশনা মেনে চলুন। এবং আমাদের এই অভিযান চলমান থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!