ফরিদপুরে সংঘর্ষ, ২৯ জনের নামে মামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কৃষক শহীদ শেখ নিহতের ঘটনায় মামলা হয়েছে। নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ বাদি হয়ে সোমবার (২৬ জুলাই) দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামী করে বোয়ালমারী থানায় এই মামলা করেন।

জানা যায়, গত ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের ফকিরপাড়ার আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নামের এক কৃষক নিহত হন। এ ঘটনার তিনদিন পর সোমবার (২৬ জুলাই) দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামী করে নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ বাদি হয়ে বোয়ালমারী থানায় মামলা করেছেন। মামলায় এক নম্বর আসামী করা হয়েছে পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বরকে। মান্নান মাতুব্বর স্থানীয় বাচ্চু রাজাকারের বিরুদ্ধে করা একাত্তরের যুদ্ধাপরাধ মামলার এক নম্বর সাক্ষী। এছাড়া তার তিন ছেলে হারেজ মাতুব্বর, মজনু মাতুব্বর ও মাসুদ মাতুব্বরকেও মামলায় আসামী করা হয়েছে।
বোয়ালমারী থানা পুলিশ ওই সংঘর্ষের ঘটনায় ইতোমধ্যে উভয় পক্ষের ২২ জনকে আটক করে ফরিদপুর জেল হাজতে পাঠিয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা হয়েছে। আটককৃত ব্যক্তিদের মধ্যে কেউ এ মামলায় এজাহারভুক্ত আসামি আছে কিনা এ ব্যাপারে তিনি বলেন, যাচাই বাছাই দেখা হবে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!