লকডাউন অমান্য করায় কেরানীগঞ্জে ক্যাফেগুলোতে অভিযান ; জেল ও জরিমানা

সরাদেশে দুই সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নের কেরানীগঞ্জে তৃতীয় দিনেও সকাল থেকেই মাঠে ছিলো  উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ।  দিনভর মাঠে কাজ করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের একাধিক টিম। সরকারি বিধি নিষেধ অমান্য করে ক্যাফে খোলা রাখায় কেরানীগঞ্জের বিল কাঠুরিয়াসহ আশে পাশের কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করে  বেশ কয়েকটি ক্যাফে ও রেস্তোরাকে জরিমানা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ।

অভিযানে বিল কাঠুরিয়া এলাকায়, পানকৌড়ি, মৌমাছি, টিকটক ক্যাফে সহ মোট ৬ টি ক্যাফেকে নগদ ৩৭ হাজার টাকা জরিমানা করা হয় এবং একজনকে ৭ দিনের জেল প্রদান করা হয়।

অভিযান প্রসঙ্গে অমিত দেবনাথ জানান, বিনা কারনে বের হওয়া এবং স্বাস্থ্যবিধি পালনের পাশাপাশি কেউ যেন গোপনে দোকান-পাট খোলা রেখে ব্যবসা করতে না পারে সেই বিষয়ে উপজেলা প্রশাসন গুরুত্ব দিচ্ছে । এছাড়াও অলিগলিতেও প্রশাসন টহল দিচ্ছে। যাতে করে কোনো দোকান-পাট খোলা না থাকে। কেরানীগঞ্জে অনেক ক্যাফে হয়েছে। আমরা ক্যাফে মালিকদের অনুরোধ করবো আপনারা অবশ্যই সরকারি নির্দেশনা বাস্তবায়ন করুন।  লক ডাউনের এই সময়ে ক্যাফে রেস্তোরা খুলবেন না। আইন অমান্য করবেন না।  জরুরি সেবা ব্যতিত কেউ বাইরে বের হতে না পারলে আমরা আশা করছি- করোনার এই মহামারী খুব দ্রুতই নিয়ন্ত্রণে আসবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ পাচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী …

error: Content is protected !!