নরসিংদীতে সম্পত্তি ফিরে পেতে সন্তানের বিরুদ্ধে বাবার মামলা

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে সম্পত্তি আত্মসাতের অভিযোগ এনে এবং তা ফিরে পেতে সন্তানের বিরুদ্ধে বাবার মামলা। গত রোববার ( ১৯ জুলাই) মো: ফিরোজ ভূঁইয়া নিজে বাদী হয়ে ছেলে মো: আরিফুল রহমান ভূঁইয়াকে অভিযুক্ত করে নরসিংদী বিজ্ঞ যুগ্ম জেলা জজ আদালতে মামলা করেন।

মামলার অভিযোগ পত্রে বলা হয়েছে, মো: ফিরোজ ভূঁইয়া গত জানুয়ারী/ফেব্রুয়ারী ২০২১ইং অসুস্থ হয়ে পরলে তার সহজ-সরল বুদ্ধিপ্রতিবন্ধী বড় ভাইয়ের মাধ্যমে খবর পেয়ে ছোট ছেলে মো: আরিফুল রহমান তাকে ঢাকার বাসায় নিয়া যায়। সেখানে চিকিৎসা করার পর কিছুটা সুস্থ হলে নরসিংদী সদর হাসপাতালে চেকআপ করাতে হবে বলেন। পরে বাবাকে সুকৌশলে ভুল বুঝিয়ে সরকারি হাসপাতালে চিকিৎসা করাতে হলে তার স্বাক্ষর ও টিপসহির প্রয়োজন পরবে। এই কথায় সরল বিশ্বাসে স্বাক্ষর ও টিপসহির দেয় বাবা মো: ফিরোজ ভূঁইয়া।

মো: ফিরোজ ভূঁইয়া বলেন, বড় ছেলে আরিফুল আমার সরলতার সুযোগ নিয়ে প্রতারনা করেছে। আমি বুঝতে পারিনি আপন ছেলে আমার সাথে এমন করবে। আমি নিঃস্ব হয়ে গিয়েছি। অসুস্থ স্ত্রী ও এক ছেলেকে নিয়ে আমার আত্মীয়ের বাসায় আশ্রয় নিয়েছি। শেষ বয়েসে এসে নিজের ছেলে বাবা–মাকে পথে নামিয়ে দেবে এটা আমি কল্পনাও করিনি। পরিবার নিয়ে নরসিংদী শহরের পুরাতন শিল্পকলা একাডেমি এলাকায় আমার সম্বন্ধী মো: আব্দুল হামীদ আমাদের বাসায় থাকছি।পূর্বে আমি আরিফুলকে ঢাকায় একটি বাড়ি দিয়েছি। আর কিছু নেই আমার। আমি নরসিংদীর বিলাসদীর বাড়িটি ফেরত চাই।

অভিযোগের বিষয়ে মো: আরিফুল রহমান ভূঁইয়া বলেন, অভিযোগ গুলি মিথ্যে। আমার মা ও ভাই অসুস্থ, বাবার বয়েস হয়েছে।আমার বিরুদ্ধে চাচা ও মামারা তাদের শিখিয়ে দিয়েছে।

বর্তমানে বাড়িটিতে জরুরী নোটিশ লাগালো হয়েছে। নরসিংদী বিজ্ঞ যুগ্ম জেলা জজ ১ম আদালতে দেওয়ানী মোকদ্দমা নং -১০৭/২০২১ইং বিচারাধীন অবস্থা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!