ঢাকা জেলা পুলিশ

ঢাকা জেলা পুলিশের উদ্দ্যোগে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্যদ্রব্য বিতরন করেছে ঢাকা জেলা পুলিশ। মঙ্গলবার ২০ জুলাই বেলা ১ টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপাার মারুফ হাসান সরদারের উপস্থিতিতে কেরানীগঞ্জের জিনজিরা পিএম পাইলট স্কুলে এ উপহার বিতরন করা হয়।

করোনাকালীন সময়ে জেলা পুলিশের উদ্যোগে প্রায় তিন শতাধিক দুস্থ, অসহায়, গরিবদের মাঝে ঈদ উপহার হিসাবে পোলাও চাল, চিনি, লবন, তেল, সেমাই, ইত্যাদি বিতরন করা হয়।

উদ্বোধনী বক্তব্যে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হাসান বলেন, করোনা মহামারির এই সময়ে যারা এখনো টিকা নেননি তারা দ্রুত টিকা নেন। মাস্ক পরিধান করুন। প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে ঘরেই থাকুন। করোনাকে ভয় না পেয়ে জয় করতে হবে। আপনারা জানেন, অতীতেও আমরা যক্ষা, ডায়রিয়া ও পোলিওর মত মহামারি জয় করেছি। সরকার যে উদ্যোগ নিয়েছে এটাও এক সময় থাকবে না। সবাই টিকা নেওয়া নিশ্চিত হলে আমরা আবারো করোনামুক্ত বিশ্ব ফিরে পাবো, ইনশাআল্লাহ।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হুমায়ন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) নাসিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবীর, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু সালাম, দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ সহ কেরানীগঞ্জ থানা পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দঃ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। গাজী মাসুম বিল্লাহ জুয়েলকে সভাপতি এবং …

error: Content is protected !!