নরসিংদীতে ঈদ উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের উপহার বিতরণ

হৃদয় এস সরকার,নরসিংদী:  সমাজের সুবিধাবঞ্চিত পথশিশু যারা সব সময়ই দারিদ্র্যের বেড়াজালে আটকে থাকে। আশেপাশের সবাই আনন্দ উৎসবে মেতে উঠলেও তারা পারে না। সেই শিশুদের মুখে একটু হাসি ফোটাতে আর ঈদের আনন্দটাকে ভাগাভাগি করে নিতে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বিকেলে নরসিংদী রেল স্টেশনের পাশের পৌর পার্কে সামজিক সংগঠন আলোকিত নরসিংদীর পক্ষ থেকে প্রায় অর্ধশতার্ধীক পথ শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময় পথশিশুরা অনেক মানবেতর জীবন যাপন করছে।ঈদের আনন্দ শুধু নিজের জন্য নয় বরং সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার মধ্য দিয়েই পূর্ণতা পায় বলে জানায় আয়োজনে উপস্থিত মানুষ।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সেমাই ২ প্যাকেট, ১ কেজি চিনি, ১টি নারকেল, ২ প্যাকেট দুধ ও কিছমিচ। আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলের সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কালাম মাহমুদ, নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান,

স্থানীয় দৈনিক সময়ের চিন্তার সম্পাদক জয়নুল আবেদীন, নরসিংদী ডায়বেটিকস হাসপাতালের নির্বাহী সদস্য রাসেল বিন হাসনাত, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের চেয়ারম্যান ড. মোয়াজ্জেম হোসেনসহ প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!