যশোরে ভগ্নিপতির হাতে শ্যালক খুন, ভগ্নিপতি গ্রেফতার

হৃদয় এস সরকার: যশোরের চৌগাছায় আপন ভগ্নিপতির হাতে শ্যালক রাতুল খুনের ঘটনায় ভগ্নিপতি শিশির আহম্মেদ (১৯) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত  ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার কাশিপুর গ্রামের হায়দার আলী মন্ডলের ছেলে।আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত জানান, জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার।

গত ১২ জুলাই বিকালে চৌগাছা থানার লস্করপুর শ্মশান মাঠে পাটক্ষেত থেকে মুখে স্কসস্টেপ দ্বারা মোড়ানো ১৮ বছর বয়সী অজ্ঞাত যুবকের এক মৃত দেহ পেয়ে উদ্ধার করে চৌগাছা থানা পুলিশ। পরবর্তীতে মৃতের আত্মীয়-স্বজন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ পেয়ে ও ছবি দেখে মৃতদেহ সনাক্ত পূর্বক জানায় যে, উদ্ধারকৃত লাশের নাম এহতেশাম মাহমুদ রাতুল,ঝিনাইদহ বাজিপোতা গ্রামের মোঃ মহিউদ্দীন ছেলে। সে মহেশপুর থানার সামবাজার এম.পি.বি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। গত ১১ জুলাই দুপুরে বাড়ী থেকে বের হয়ে যাওয়ার পর সন্ধ্যায় মোবাইল ফোনে যোগাযোগ করলেও এরপর থেকে সে নিখোঁজ থাকে। এ ঘটনার রাতুলের পিতা মহিউদ্দীন বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে চৌগাছা থানা যশোরে অভিযোগ করে। মামলাটি চাঞ্চল্যকর ও ক্লুলেস হওয়ায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার মামলার তদন্তভার জেলা গোয়েন্দা শাখার উপর দেয়।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রূপন কুমার সরকার জানান, পুলিশ সুপারের দিক নির্দেশনায় গোপন সূত্রের ভিত্তিতে গত ১৬ জুলাই সিএমপি বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে আসামী ও মূল হত্যাকারী রাতুলের ভগ্নিপতি শিশির আহম্মেদকে গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাতুল হত্যার দায় স্বীকার করে ঘাতক শিশির জানায়, তার শ্বশুর একদিন বাড়ীতে ডেকে এনে অপমান অপদস্থ করলে রাগে ক্ষোভে সেই থেকে শ্বশুরের একমাত্র ছেলে রাতুলকে মেরে ফেলার পরিকল্পনা করতে থাকে।

পূর্ব পরিকল্পনা মোতাবেক রাতুলকে তার ভগ্নিপতি আসামী শিশির আহাম্মেদ মোবাইল ফোনে ডেকে নিয়ে গাঁজা সেবন ও কোমল পানীয় মজো এর মধ্যে ঘুমের ঔষধ মিশিয়ে রাতুলকে খায়িয়ে অজ্ঞান করে তার ভগ্নিপতি আসামী শিশির আহাম্মেদ। রাতুলের নাকে মুখে স্কচট্যাপ দিয়ে মোড়ায়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বন্ধু খুন

কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

ঢাকার কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুদের হাতে মো: সাগর (১৯) নামে এক কিশোর খুন হয়েছে। …

error: Content is protected !!