বন্ধু খুন

কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

ঢাকার কেরানীগঞ্জে ১০০ টাকার জন্য বন্ধুদের হাতে মো: সাগর (১৯) নামে এক কিশোর খুন হয়েছে। শনিবার ১৭ জুলাই কেরানীগঞ্জের কদমতলী নুর ইসলাম কমান্ডার চত্তরে ছুড়িকাঘাত করা হলে গুরুত্বর আহত অবস্থায় সাগর কে স্যার সলিমুল্লাহ মিটফোর্ড হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত্য ঘোষনা করে।

সাগরের মামতো ভাই মো: রবিন জানায়, সাগর মূলত একজন লেগুনা ড্রাইভার। তার পিতার নাম জমির উদ্দিন। সাগর পরিবারের সাথে শুভাঢ্যা পশ্চিম পাড়ায় রবিন মেম্বারের বাড়িতে ভাড়া থাকতো। ১৬ তারিখে সাগর ও তার বন্ধুদের সাথে ১০০ টাকা নিয়ে ঝগড়া লাগে। ঝগড়ার কারনে ওরা বন্ধুরা বন্ধুরা ২টি পক্ষ হয়ে যায়। ১০০ টাকা নিয়ে ওদের মধ্যে ২ গ্রুপে ঐ দিন ই হাতাহাতি হয়। এক পর্যায়ে রুবেল, রবিন, শামীম, জুয়েল, রতন সহ আরো ৩/৪ জন সাগরকে মারবে এবং হাত পা ভেঙে দিবে বলে হুমকি দেয়।

এর পরে ১৭ তারিখ সাগর সারদিন গাড়ি চালিয়ে সন্ধ্যার সময় কদমতলী আসে। ঐ সময় অপর সাইটের গ্রæপের ওরা এসে সাগরের ওপর এট্যাক করে ঘাড়ের বাম পাশে ছুড়িকাঘাত করে। লোকমারফত শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি সাগর আহত অবস্থায় পরে আছে এবং ওর প্রচুর রক্ত ক্ষরন হয়েছে। সাথে সাথে ওকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা ওকে মৃত্য ঘোষনা করে। পরে আমরা থানায় খবর দেই।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোহাম্মদ আলী জিন্নাহ জানান , এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় থাবায় ঘুড়ে দাড়াতে পারছে না কেরানীগঞ্জের কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসায়ীরা

দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ গার্মেন্টস পল্লী অবস্থিত কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায়। কম্পিউটার এমব্রয়ডারী ব্যবসা এই গার্মেন্টস পল্লীর …

error: Content is protected !!