দ্বিতীয় দিনে জবি শিক্ষার্থীদের নিয়ে রওনা দিল ১১টি বাস

অপূর্ব চৌধুরী: ঈদকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহন সেবা ও ব্যবস্থাপনায় দ্বিতীয় দিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু করেছে ১১টি বাস। রোববার সকাল ৯টায় খুলনা ও বরিশাল বিভাগের উদ্দেশ্যে ক্যাম্পাস থেকে রওনা দেয় বাসগুলো।

সরেজমিনে দেখা যায়, রোববার সকাল থেকেই বাসে যাওয়ার উদ্দেশ্যে শিক্ষার্থীদের পদচারণা শুরু হয়। তবে এই বিশেষ সার্ভিসের প্রথমদিনের তুলনায় আজ শিক্ষার্থীদের উপস্থিতি তুলনামূলক কম ছিল। আজও শিক্ষার্থীদের যাত্রা নির্বিঘ্নে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা তৎপর ছিলেন।বাসে উঠার পূর্বে শিক্ষার্থীদের শরীরের তাপমাত্রা মেপে দেখার পাশাপাশি আইডি কার্ড ও অন্যান্য তথ্য যাচাই বাছাই করে দেখা হয়।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহণ পুলের প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ-আল-মাসুদ বলেন, আজকে দ্বিতীয় দিনে খুলনা ও বরিশাল বিভাগের উদ্দেশ্যে মোট ১১টি বাস সকাল ৯টায় রওনা দিয়েছে শিক্ষার্থীদের নিয়ে।এর মধ্যে খুলনা বিভাগে বিআরটিসি’র ৫টি দ্বিতল বাস,বরিশাল বিভাগে বিআরটিসির ৫টি দ্বিতল বাস ও বিশ্ববিদ্যালয়ের একটি নিজস্ব বাস যাচ্ছে।রাস্তায় কোন সমস্যা হলে আমরা সরকারি সহায়তা নিব।

প্রথমদিনের বাস সার্ভিস সম্পর্কে তিনি বলেন, গতকাল সবগুলো বাসই শিক্ষার্থীদের নিয়ে ঠিকমতো গন্তব্যে পৌঁছাতে পেরেছে৷ রংপুর বিভাগের নিকটবর্তী ৯টি জেলায় ৯টি বাস দিয়ে শিক্ষার্থীদের পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছিলাম।তবে তারা গভীর রাতে পৌঁছেছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবিতে রিডিং ক্লাবের আত্মপ্রকাশ

সিয়াম, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে রিডিং ক্লাব নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। আজ বুধবার (২৪ নভেম্বর) …

error: Content is protected !!