নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়নে বিট পুলিশের আলোচনা সভা

হৃদয় এস সরকার,নরসিংদী: বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এই প্রতিপাদ্য নিয়ে মেহেরপাড়া ইউনিয়ন বিট পুলিশ কর্তৃক আয়োজিত বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (১৬ জুলাই) মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম,পিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – আমরা আপনাদের জিবনের নিরাপত্তা নিশ্চিত করতে দিন -রাত কাজ করে যাচ্ছি। পুলিশ প্রধান মাননীয় আইজিপি ড.বেনজির আহমেদ স্যারের নির্দেশক্রমে বাংলাদেশ পুলিশ জনতার সেবক হিসাবে আবির্ভুত হচ্ছে। আইনের সুশাসন প্রতিষ্ঠায় পুলিশ সর্বোচ্চ ভূমিকা রাখছে এবং রাখবে। এসময় আইনশৃঙ্খলা রক্ষায় সংশ্লিষ্ট বিট পুলিশের ফোন নম্বর সম্বলিত স্টিকার সাটানো হয়।

অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের বিট পুলিশের সহায়তা নেয়ার আহবান জানানো হয়। একই সঙ্গে করোনা মহামারির বিস্তার রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ভ্যাকসিন নেয়ার আহবান এবং ভ্যাকসিন সংক্রান্ত অপপ্রচার থেকে সচেতন থাকার অনুরোধ করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেহেড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান, নরসিংদী সিভিল সার্জন ডা.নুরুল ইসলাম, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান, প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!