ভালোবাসা দিবসে কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির অন্যরকম ভালোবাসা

১৪  ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে সবাই ই নানা আয়োজনে প্রিয়জনের সাথে দিনটাকে উৎযাপন করে থাকে। কিন্তু কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি এবারের ভালোবাসা দিবস উৎযাপন করলো সম্পূর্ন বেতিক্রম ভাবে, পথ শিশুদের সাথে।

ভালোবাসা দিবসের প্রতিপাদ্য বিষয় কি ? অনেকের কাছে অনেক রকম। তবে বর্তমানে তরুন তরুনীদের কাছে ভালোবসা দিবস মানেই প্রিয়জনকে ফুল কিনে দেয়া সাথে কিছু গিফট আর সারাদিন ঘুরাঘুরি। অনেকেই আবার জড়িয়ে পরে নানা ধরনের সমাজ বিরোধী কর্মকলাপে।

কিন্তু দেশের তরুনরা যে চাইলেই অনেক কিছু করতে পারে। যে কোন দিবসেই দেশের জন্য সমাজের জন্য কাজ করা যায় তার প্রমান দিলো কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি। এবারের ভেলেন্ট্যাইনস ডে তারা পালন করলো সম্পূর্ন ভিন্ন আঙ্গীকে।

ভালোবাসা দিবস উপলক্ষে কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি প্রায় ৫০ জন পথ শিশু সহ কিছু হতদরিদ্র ভিক্ষুকের মাঝে ১ বেলার খাবার বিতরন করে দিনটিতে।

খাবার বিতরন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি এইচ.এম.রুবেল, অন্যতম সদস্য দেলোয়ার বিন ধনু,  সমাজ কল্যান সম্পাদক তানিয়া শেখ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, কোষাধক্ষ সানমুন আহমেদ, দপ্তর সম্পাদক মো: মাসুদ, সিনিয়র সদস্য মো: আসাদ সাহেব সহ অনেকে।

সংগঠনটির সাধারন সম্পাদক  এ্যাড: আরিফ হোসেন মুন্না বলেন, কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি মুলত গনমানুষের সংগঠন, এ সংগঠন অতীতে ও গরিবদের জন্য কাজ করেছে ভবিষ্যতে ও করবে।

সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক: আসাদুল ইসলাম বলেন, আমরা সব সমই পথ শিশুদের জন্য কাজ করে থাকি। ইন সা আল্লাহ পথ শিশুদের কথা মাথায় রেখে আমরা সামনে আরো কিছু কর্মসূচী গ্রহন করছি । ওরাও আমাদের সমাজের একটা গুরুত্বপূর্ন অংশ।

 

নিউজ ঢাকা ২৪।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ব্যবস্থা না নিলে মার্চে মশার ঘনত্ব চরমে পৌঁছাবে

রাজধানীতে গত বছরের এই সময়ের তুলনায় মশার ঘনত্ব বেড়েছে চার গুণ। আর মশা নিয়ন্ত্রণে পদক্ষেপ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!