নরসিংদীতে স্বামী হত্যার বিচার চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

হৃদয় এস সরাকর,নরসিংদী:  নরসিংদী সদরের নজরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি রাজা মিয়া জনির হত্যাকারীদের শাস্তি ও নিহতের পরিবারের নিরাপত্তা দাবিতে সংবাদ সম্মেলন এলাকাবাসী।

বুধবার (১৪ জুলাই)  সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুর গ্রামে  রাজা মিয়ার বাড়িতে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের স্ত্রী হাশুরা বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আজ দুই বৎসর গত হয়ে গিয়েছে আমার স্বামী নজরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি,মতিউল্লা ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি  রাজা মিয়া জনিকে অপু গংদের বাড়ির কুচক্রী মহলের লোকেরা রাতের আঁধারে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে। ২০১৯ সালের ২৮ আগস্ট  নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত শোকসভায় সদরের এমপি নজরুল ইসলাম হিরুর ডাকে ৪/৫ শত নেতাকর্মী নিয়ে যোগদান শেষে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৩/৪টি মিটিং ও সলা পরামর্শ করে দেশ-বিদেশ থেকে টাকা সংগ্রহ করে  নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের রাস্তায়  অপু গংদের বাড়ির সকর কুচক্রী মহল মিলে আমার স্বামীকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে।আজ দুই বৎসর গত হতে চলেছে কিন্তু এখনো পর্যন্ত আমি আমার স্বামী হত্যার বিচার পাইনি। বর্তমানে আমি আমার ছেলে-মেয়েদের নিয়ে চরম উৎকণ্ঠা ও নিরাপত্তাহীনতার মধ্যে মানবেতর জীবন-যাপন করছি।

এসময় নিহতের মেয়ে রুবিনা আক্তার (২২), চাঁদনী আক্তার (২০),ছেলে শাহাদাত হোসেন (১৭), নজরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক গোলজার হোসেন,সহ সভাপতি ইসমাইল কাজী,নজরপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাইয়ুম মিয়া সহ এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!